Bangla
বাংলা
Arabic
عربي
English
English




ভারতের শীর্ষ 10 লাইপোসাকশন সার্জন

By | May 2, 2022

ভারতের শীর্ষ 10 লাইপোসাকশন সার্জন

1. লাইপোসাকশন কি?

যখন প্লাস্টিক সার্জারির কথা আসে, লোকেরা সবচেয়ে জনপ্রিয় “লাইপোসাকশন” পছন্দ করে, যাকে লাইপো, লাইপোপ্লাস্টি বা বডি কনট্যুরিংও বলা হয়। নিতম্ব, উরু, পেট, ঘাড়, বাহু বা নিতম্বের এলাকা থেকে অতিরিক্ত চর্বি অপসারণের মতো শরীরের আকৃতি বা আকৃতি উন্নত করার জন্য লোকেরা বেশিরভাগ অস্ত্রোপচার করে। লোকেরা বেশিরভাগই খাদ্য এবং ব্যায়ামের মাধ্যমে অতিরিক্ত চর্বি থেকে মুক্তি পায়, কিন্তু যখন ফলাফল দেখা যায় না তখন লাইপোসাকশন করা যেতে পারে, যার মধ্যে ফেসলিফ্ট, স্তন হ্রাস এবং পেট টাক অন্তর্ভুক্ত রয়েছে। ভারতে লাইপোসাকশন 89% অত্যন্ত নিরাপদ বলে মনে করা হয়.

লাইপোসাকশন শুধু অতিরিক্ত চর্বিই অপসারণ করে না, শরীরকে সঠিক ভাস্কর্য আকৃতিও দেয়। কৌশলটি এতটাই সুনির্দিষ্ট যে এটি আশেপাশের রক্তনালী, টিস্যু বা স্নায়ুর কোনো ক্ষতি করে না। আপনি যদি ভারতে লাইপোসাকশন সার্জারি করতে চান তবে আমাদের শীর্ষ 10 কসমেটিক এবং স্থূলতা সার্জন বর্ধিত ব্যাপক যত্ন সহ সর্বোত্তম ফলাফলে আপনাকে সাহায্য করতে পেরে খুশি।

2. লাইপোসাকশন সার্জারির ধরন কি কি?

লাইপোসাকশন বেশিরভাগ ক্ষেত্রে পেট, নিতম্ব, বুক, নিতম্ব এবং ভিতরের অংশ, নেকলাইন এবং চিবুকের নীচের অংশ, অভ্যন্তরীণ হাঁটু এবং উপরের বাহুকে লক্ষ্য করে।
লিপোসাকশনের বিভিন্ন অংশের চিকিত্সার জন্য বিভিন্ন ধরণের কৌশল রয়েছে। শরীরের মত

  • টিউমসেন্ট লাইপোসাকশন
  • সুপার-ওয়েট টেকনিক
  • আল্ট্রাসাউন্ড-সহায়তা লাইপোসাকশন
  • লেজার-সহায়তা লাইপোসাকশন

ভিডিও – ভারতের শীর্ষ লাইপোসাকশন সার্জন

3. ভারতের শীর্ষ 10 লাইপোসাকশন সার্জন কারা?

আমরা আপনাকে ভারতের সেরা 10 জন লাইপোসাকশন সার্জনের তালিকা উপস্থাপন করছি যেগুলি একক সার্জনের জন্য আপনার সার্ফিং করার সময়কে কমিয়ে দেবে-

ডাঃ সুনীল চৌধুরী

ডাঃ সুনীল চৌধুরী ভারতের সেরা লাইপোসাকশন ডাক্তার

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এফআরসিএস (এডিনবারা)

হাসপাতাল : ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +৩৫ বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ সুনীল চৌধুরীর সাথে যোগাযোগ করুন

ড. চৌধুরী নভেম্বর 2003-এ ম্যাক্স হেলথকেয়ারে একজন সিনিয়র প্রতিনিধি প্লাস্টিক সার্জন হিসেবে যোগদান করেন এবং উল্লেখযোগ্য স্বতন্ত্র চিকিৎসা প্রতিষ্ঠানে প্লাস্টিক এ রিকনস্ট্রাকটিভ সার্জিক্যাল অপারেশন, ম্যাক্স হেলথ কেয়ার এবং ম্যাক্স ইনস্টিটিউট অব অ্যাসথেটিক এ রিকনস্ট্রাকটিভ সার্জিক্যাল চিকিৎসার শাখার পরিচালক। ম্যাক্স হেলথ কেয়ারের সদস্য হওয়ার আগে, তিনি ইউনাইটেড কিংডমের সম্মানিত ন্যাশনাল হেলথ সার্ভিসেস (NHS) এর একজন কনসালট্যান্ট প্লাস্টিক হেলথ প্র্যাকটিশনার ছিলেন। তিনি যুক্তরাজ্য, হংকং, সিঙ্গাপুর, গ্রীস এবং ফিনল্যান্ডের মতো বিশ্বব্যাপী অবস্থান থেকে আন্তর্জাতিকভাবে পরিচিত অনেক ফেলো আছেন। তিনি মাওলানা আজাদ ক্লিনিক্যাল ইউনিভার্সিটি, নয়াদিল্লি থেকে স্নাতক হন।

ডাঃ . রোহিত কৃষ্ণ

ডাঃ . রোহিত কৃষ্ণ – ভারতের শীর্ষ লাইপোসাকশন চিকিৎসক

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – প্লাস্টিক সার্জারি

হাসপাতাল : ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +২৮ বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ রোহিত কৃষ্ণের সাথে সংযোগ করুন

ডাঃ রোহিত কৃষ্ণ একজন প্রতিনিধি কসমেটিক এবং প্লাস্টিক সার্জন যিনি দিল্লিতে গত ২৮+ বছর ধরে অনুশীলন করছেন এবং বর্তমানে ম্যাক্স গ্রুপের সাথে কাজ করছেন, একটি বিখ্যাত, আধুনিক হাসপাতালের চেইন। ডাঃ কৃষ্ণা মুখের প্লাস্টিক সার্জিকাল অপারেশন, স্তন অস্ত্রোপচার পদ্ধতি, লাইপোসাকশন এবং শরীরের কনট্যুরিং অস্ত্রোপচারের উপর বিশেষ জোর দিয়ে নান্দনিক এবং পুনর্গঠনমূলক অস্ত্রোপচারের সমস্ত উপাদানের বিশেষজ্ঞ। তার রোগীরা বিশেষ করে তার প্রশংসার শয্যার পদ্ধতিকে সম্মান করে, বিশদ প্রতি যত্নশীল আগ্রহ এবং একটি স্বাভাবিকতা তৈরি করার ক্ষমতা মানুষের জীবনে একটি পার্থক্য তৈরি করা এবং আত্মবিশ্বাসে তাদের সামঞ্জস্যের জন্য সহযোগিতা করা হল 2টি মূল কারণ কেন ডঃ কৃষ্ণা নান্দনিক প্লাস্টিক সার্জিক্যাল চিকিত্সায় মনোনিবেশ করা বেছে নিয়েছিলেন ..

ডাঃ মুকুন্দ জগনাথন

ডাঃ মুকুন্দ জগনাথনভারতের শীর্ষ লাইপোসাকশন বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – প্লাস্টিক সার্জারি

হাসপাতাল : থানে কুরায় হাসপাতাল

অভিজ্ঞতা : +৩২ বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ মুকুন্দ জগনাথনের সাথে সংযোগ করুন

ড. মুকুন্দ জগনাথন থানের কুরাই হাসপাতালের একজন প্লাস্টিক সার্জন এবং এই ক্ষেত্রে 32+ বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি 1984 সালে বোম্বে বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস, 1988 সালে বোম্বে বিশ্ববিদ্যালয় থেকে এমএস-জেনারেল সার্জারি এবং 1991 সালে এমসিএইচ-প্লাস্টিক সার্জারি ইউনিভার্সিটি অফ বোম্বে সম্পন্ন করেন। তিনি মেডিকেল বিশেষজ্ঞদের অধিভুক্তির সদস্য, প্লাস্টিক সার্জনদের অল ইন্ডিয়া অ্যাসোসিয়েশন, প্লাস্টিক সার্জনদের অ্যাফিলিয়েশনের সদস্য। ভারতের সার্জন এবং চিকিৎসা পরামর্শদাতাদের অধিভুক্তি, মুম্বাই। ডাঃ মুকুন্দ ম্যাক্সিলোফেসিয়াল সার্জিকাল চিকিত্সা, ক্লেফ্ট সার্জিক্যাল অপারেশন এবং নান্দনিক সার্জন এবং আরও অনেক কিছুতে একজন পেশাদার স্বাস্থ্য অনুশীলনকারী।

ডঃ বিনোদ ভিজ

ডঃ বিনোদ ভিজভারতের সেরা লাইপোসাকশন বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – প্লাস্টিক সার্জারি

হাসপাতাল : ফর্টিস হাসপাতাল, মুলুন্ড, মুম্বাই

অভিজ্ঞতা: +38 বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ বিনোদ ভিজের সাথে সংযোগ করুন

ডাঃ বিনোদ ভিজ মুম্বাইয়ের মর্যাদাপূর্ণ কিং এডওয়ার্ড মেমোরিয়াল মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র। তিনি মুম্বাই এবং বিদেশের অত্যন্ত ভাল প্লাস্টিক সার্জনের অধীনে কাজ করার বিশেষাধিকার পেয়েছেন। বর্তমানে তিনি প্লাস্টিক এবং কসমেটিক সার্জন হিসেবে নভি মুম্বাইতে কাজ করছেন। নাভি মুম্বাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার একটি সমসাময়িক লেজার ক্লিনিক রয়েছে যা সেরা লেজার দিয়ে সজ্জিত। লেজারের চুল অপসারণ, উলকি অপসারণ, মুখের পুনরুজ্জীবন এবং আরও অনেকের মতো অনেক পদ্ধতি লেজার ক্লিনিকে অসামান্য প্রভাব সহ সম্পন্ন করা হয়। ক্লায়েন্টনারী এবং পুরুষ, তরুণ এবং বৃদ্ধ উভয়ই অন্তর্ভুক্ত। তিনি বিভিন্ন দলের আজীবন সদস্য জাতীয় এবং আন্তর্জাতিক সমিতি যেমন ডব্লিউ এস আর এম, যত তাড়াতাড়ি সম্ভব,আইএসআরএম, এপিএসআই,আইএসএইচআরএস,আইএসসিএলএস, এবং সি সি এলপিএসআই।

ডাঃ অজয় কাশ্যপ

 ডাঃ অজয় কাশ্যপ -ভারতের শীর্ষ লাইপোসাকশন সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমডি, এফএসিএস – প্লাস্টিক সার্জারি

হাসপাতাল : ফর্টিস হাসপাতাল দিল্লি

অভিজ্ঞতা : +৩৫ বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ অজয়া কাশ্যপের সাথে সংযোগ করুন

সবচেয়ে বিখ্যাত ডাঃ অজয়া কাশ্যপ একজন বিশেষজ্ঞ প্লাস্টিক সার্জন। মুখের অস্ত্রোপচার, স্তন সার্জারি, বডি কনট্যুরিং, পুনর্গঠনমূলক অস্ত্রোপচার এবং আরও অনেক কিছুর মতো পদ্ধতিতে তার দক্ষতা রয়েছে। ডাঃ কাশ্যপ সেই সার্জনদের মধ্যে একজন লোভনীয় কসমেটিক সার্জন যারা রোগীর বিভিন্ন সার্জারির জন্য ভালোভাবে ফিট করে। কসমেটিক সার্জারি ক্ষেত্রে অবদানের জন্য তিনি অসংখ্য পুরস্কার ও সম্মাননাও জিতেছেন।

ডঃ লোকেশ কুমার

 ডঃ লোকেশ কুমার – ভারতে প্লাস্টিক লাইপোসাকশন সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস, এমসিএইচ। (প্লাস্টিক সার্জারি)

হাসপাতাল : বিএলকে ম্যাক্স হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +৩৫ বছর

বিশেষতা : নন্দনতত্ত্ব এবং প্লাস্টিক সার্জন

ডাঃ লোকেশ কুমারের সাথে যোগাযোগ করুন

Dr লোকেশ কুমার প্লাস্টিক ক্ষেত্রে একটি নেতৃস্থানীয় নাম & কসমেটিক সার্জারি. ড. কুমার একজন সিনিয়র ডিরেক্টর এবং বিএলকে সেন্টার ফর প্লাস্টিক & নতুন দিল্লির বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতালে কসমেটিক সার্জারি। তার শিক্ষাগত যোগ্যতার মধ্যে রয়েছে এমবিবিএস, জেনারেল সার্জারিতে এমএস, প্লাস্টিক সার্জারিতে এমসিএইচ এবং শিকাগোর ইন্টারন্যাশনাল কলেজ অফ সার্জনস থেকে ফেলোশিপ। ইউএসএ (প্লাস্টিক সুগারি)। তার 35+ বছরের চিকিৎসা অনুশীলনে, ডাঃ কুমার কসমেটিক এবং মাইক্রোভাসকুলার সার্জারিতে বিশেষ আগ্রহ তৈরি করেছেন.

ডাঃ মিলিন্দ ওয়াঘ

ডাঃ মিলিন্দ ওয়াঘ – ভারতের সেরা লাইপোসাকশন সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – প্লাস্টিক সার্জারি

হাসপাতাল : হিরানন্দানি হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা : +৩২ বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ মিলিন্দ ওয়াঘের সাথে সংযোগ করুন

ব্যাপক অভিজ্ঞতার সাথে সবচেয়ে যোগ্য ডাঃ মিলিন্দ ওয়াঘ একজন বিশেষজ্ঞ কসমেটিক সার্জন। ডাঃ ওয়াঘ কসমেটিক সার্জিক্যাল পদ্ধতির সম্পূর্ণ বর্ণালী সঞ্চালন করেন যেমন ফেস-লিফ্টস, কান-শেপিং, রাইনোপ্লাস্টি, ব্লেফারোপ্লাস্টি, এবং কসমেটিক স্তন সার্জারি, অন্যান্য মুখের কসমেটিক সার্জারি থেকে বডি কনট্যুরিং। ডঃ ওয়াঘ গত 8 বছর ধরে ইন্ডিয়ান জার্নাল অফ প্লাস্টিক সার্জারির ডেপুটি এডিটর, সেইসাথে এপিএসআই-এর নির্বাহী পরিষদের সদস্য। ডাঃ মিলিন্দ ওয়াঘ বিশ্বের 52 টি দেশের রোগীদের উপর সফলভাবে প্লাস্টিক সার্জারি করেছেন এবং তিনি এখনও জটিল অস্ত্রোপচার চালিয়ে যাচ্ছেন।

ডাঃ রশ্মি তানেজা

ডাঃ রশ্মি তানেজা – ভারতের শীর্ষ লাইপোসাকশন বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, আমেরিকান বোর্ড অফ প্লাস্টিক সার্জারির ডিপ্লোমেট

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +৩৫ বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ রশ্মি তানেজার সাথে সংযোগ করুন

তার প্লাস্টিক এবং কসমেটিক সার্জারির বিশাল অভিজ্ঞতা তাকে সার্জনের পছন্দ করে তোলে। ডাঃ রশ্মি তানেজাকে লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়াতে পুনর্গঠনমূলক সার্জারি এবং ক্র্যানিওম্যাক্সিলোফেসিয়াল সার্জারির সমস্ত দিকগুলিতে প্রশিক্ষণ দেওয়া হয়েছে৷ তিনি আমেরিকান বোর্ড অফ জেনারেল সার্জারি এবং আমেরিকান বোর্ড অফ প্লাস্টিক সার্জারি থেকে তার কৃতিত্বের জন্য প্রকাশনা এবং গবেষণাপত্রের সংখ্যা সহ সার্টিফিকেশন নিয়ে বিশেষীকৃত। ডাঃ তানেজা 1987 সালের চূড়ান্ত এমবিবিএস পরীক্ষায় সেরা ছাত্রের জন্য ডাঃ মদন গোপাল সত্য দেবী স্বর্ণপদক এবং একই বছরে সার্জারিতে সেরা ছাত্রের জন্য ক্যাপ্টেন এসএস রামফল স্বর্ণপদক অর্জন করেছেন।.

ডাঃ বিপুল নন্দ

ডাঃ বিপুল নন্দ ভারতের শীর্ষ লিপো প্লাস্টিক সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস, এমসিএইচ, এমআরসিএস (ইউকে)

হাসপাতাল : আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা : +৩৪ বছর

বিশেষতা: প্লাস্টিক সার্জন

ডাঃ বিপুল নন্দার সাথে সংযোগ করুন

ডাঃ বিপুল নন্দ স্পেন, জাপান, মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে কসমেটিক এবং প্লাস্টিক সার্জারিতে বিশ্বনেতা হিসাবে তার উন্নত ফেলোশিপ গ্রহণ করেছেন। তিনি বিশ্বের বিভিন্ন সংস্থার সদস্য; তার আগ্রহের ক্ষেত্রটি মেসোথেরাপি, বোটক্স, লেজার, ফিলার, ডার্মাব্রেশন ইত্যাদির মতো অ-সার্জিক্যাল চিকিৎসায় নিহিত। ডাঃ নন্দা জাতীয় এবং আন্তর্জাতিক ফোরামে ছিদ্র রোগীদের জন্য রাইনোপ্লাস্টি এবং ক্লেফ্ট প্যালেট মেরামতের তার অসংখ্য কৌশল উপস্থাপন ও প্রকাশ করেছেন, যা। তার সমবয়সীদের দ্বারা প্রশংসিত হয়েছে. তিনি বিভিন্ন সামাজিক উদ্যোগের অংশ হয়েছিলেন এবং রোটারি ক্লাব এবং অপারেশন স্মাইল দ্বারা আয়োজিত “ক্লেফ্ট ক্যাম্পে” স্বেচ্ছাসেবা দিয়েছিলেন.

ডাঃ অনিল বহল

ডাঃ অনিল বহল ভারতের সেরা প্লাস্টিক লাইপোসাকশন সার্জন

শিক্ষা: এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – প্লাস্টিক সার্জারি

হাসপাতাল: ফোর্টিস হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা:+42 বছর

বিশেষতা:প্লাস্টিক সার্জন

ডাঃ অনিল বেহলের সাথে সংযোগ করুন

ডাঃ অনিল বেহল একজন দক্ষ এবং সবচেয়ে দক্ষ প্লাস্টিক সার্জন, এবং বার্নস কেয়ার, জটিল পুনর্গঠনমূলক এবং নান্দনিক সার্জারির ক্ষেত্রে তার উজ্জ্বলতা রয়েছে। ভারতের রাষ্ট্রপতি পুরস্কারে ভূষিত ড. বেহল 2010 সালে এভিএসএম (অতি বিশেষ সেবা পদক) এবং পরে তিনি 2013 সালে ভারতের রাষ্ট্রপতির অনারারি সার্জন হিসেবে নিযুক্ত হন। জটিল পুনর্গঠনমূলক এবং নান্দনিক সার্জারি এবং বার্নের যত্নে তার গভীর আগ্রহ রয়েছে এবং হাতের সার্জারি, নান্দনিক সার্জারি এবং বিশেষভাবে প্রশিক্ষিত। ক্র্যানিওফেসিয়াল সার্জারি।

আমাদের সেরা 10টি প্লাস্টিক সার্জনদের মধ্যে সেরা লাইপোসাকশন পান যা আপনার পুনর্গঠনমূলক সার্জারির জন্য আপনাকে উপকৃত করবে৷ আপনার রিপোর্ট পাঠানোর মাধ্যমে আপনি বিনামূল্যে কোন বাধ্যবাধকতা উদ্ধৃতি পেতে পারেন.

আপনি ইমেল করতে পারেন-enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

অথবা আমাদের ফোন নম্বরে কল করুন – +91-9373055368

 

আমার চিকিৎসার জন্য আমি কীভাবে ভারতে সেরা লাইপোসাকশন সার্জন নির্বাচন করতে পারি?

লোকদের জন্য সুন্দর চেহারা সত্যিই গুরুত্বপূর্ণ এবং আপনার জন্য আপনার পুনরুদ্ধার সমান গুরুত্বপূর্ণ। এই পছন্দের জন্য, একজন কসমেটিক সার্জন আপনাকে আরও ভালো ব্যক্তি খুঁজে পেতে পারেন যে আপনাকে এবং আপনার শরীরকে বুঝতে পারে এবং সেইসাথে আপনার পুনরুদ্ধারের পরে আরও ভাল করে তুলতে পারে। যখন লাইপোসাকশন আসে, আপনি নিম্নলিখিত পয়েন্টগুলি সন্ধান করে সেরা সার্জন সনাক্ত করতে পারেন-

  • সার্জনকে প্লাস্টিক সার্জন হিসাবে বোর্ড-প্রত্যয়িত হতে হবে।
  • শল্যচিকিৎসকদের বছরের অভিজ্ঞতার সন্ধান করুন, এর মাধ্যমে আপনি শনাক্ত করতে পারবেন যে সার্জন কতক্ষণ প্লাস্টিক সার্জারিতে কাজ করছেন
  • শল্যচিকিৎসকের আপনার জন্য চেতনানাশক অনুভূতি থাকা উচিত
  • তাকে স্নাতকের পর অনুমোদিত রেসিডেন্সি প্রোগ্রামে কমপক্ষে ছয় বছর ব্যয় করতে হবে।
  • সার্জন অবশ্যই অস্ত্রোপচার প্রশিক্ষণে সময় কাটিয়েছেন
  • সার্জনকে তার রোগীর সাথে জ্ঞান ভাগ করে নেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে, যা রোগীকে সে কিসের মধ্য দিয়ে যাচ্ছে সে সম্পর্কে সঠিক জ্ঞান পাবে।
  • শল্যচিকিৎসকের সংশ্লিষ্ট ঝুঁকির কারণ ভাগ করা উচিত এবং যথাযথ পরীক্ষা করা উচিত এবং অস্ত্রোপচারের আগে যোগ্যতা নিশ্চিত করতে হবে।
  • আপনি যখন সিদ্ধান্ত নিচ্ছেন তখন সার্জনের আপনার ক্ষেত্রে মনোযোগ দেওয়া উচিত এবং কর্মীদেরও আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করা উচিত।surgeon.

কেন আমি ভারতের কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতালের মাধ্যমে আমার ডাক্তার/হাসপাতাল নির্বাচন করব এবং তারা আমাকে কীভাবে সাহায্য করবে?

ভারতে কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতাল হল শীর্ষস্থানীয় মেডিকেল হাসপাতালের একটি নেটওয়ার্ক এবং সারা ভারতের সেরা সার্জন, আমরা আপনাকে সরবরাহ করি-

  • ক্লিনিক্যাল কেয়ার এবং সার্জারির বিশ্বের সর্বোচ্চ মান
  • দ্রুত মেডিকেল ভিসা সুবিধা
  • নিরাপদ এবং আরামদায়ক আবাসন
  • আধুনিক চিকিৎসা পরিকাঠামো
  • প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কর্মী
  • প্রযুক্তি এবং নিরাপত্তা সহ সম্পূর্ণ সজ্জিত হাসপাতাল
  • 24*7 নার্সিং কেয়ার
  • সার্জারির জন্য অপেক্ষার সময় শূন্য
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ

যেহেতু আমরা আপনাকে সর্বোত্তম লাইপোসাকশন সার্জনের সাথে অস্ত্রোপচারের জন্য আপনার পছন্দ করতে পারেন এমন সমস্ত সুযোগ-সুবিধা প্রদান করব, আমরা আপনাকে সাহায্য করতে পেরে খুশি এবং আপনার জন্য সেরাটি খুঁজে বের করে আপনাকে অস্ত্রোপচারের পছন্দ দিতে প্রস্তুত। আমরা সেরা ফলাফলের জন্য আপনার ভারত সফরের নিশ্চয়তা দিচ্ছি।

ভারতে নিরাপদ প্লাস্টিক সার্জারির জন্য আমাদের দেশীয় এবং আন্তর্জাতিক প্যাকেজগুলির সাথে সর্বোত্তম চিকিৎসা সেবা পান.